পঙ্কজ নাথ’র বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার, মাও: সালাউদ্দিনের নিন্দা

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক ::

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও বরিশাল ৪ আসনের এমপি পঙ্কজ নাথ’র বিরুদ্ধে চক্রান্তমূলক তথা কথিত ভিডিও প্রচারে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন হিজলা উপজেলাধীন গুয়াবারীয়া ইউনিয়নে মৌলভীর হাটে অবস্থিত কাশেমুল উলম ইসলামীয়া মাদ্রাসার প্রধান পরিচালক মাও: সালাউদ্দিন খান ।

স্বৈরাচারবিরোধী আন্দোলনের অগ্রসৈনিক, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, দুই বারের নির্বাচিত সংসদ সদস্য বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত বিশ্বস্থজন পংকজ দেবনাথ-এর বিরুদ্ধে মিথ্যা এবং নোংরা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

তিনি আরও বলেন সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি-কে নিয়ে অশ্লীল প্রচারণায় আমরা ক্ষুব্ধ। এ ধরণের বিকৃত মানসিকতার অপতৎপরতার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই। একজন সফল ছাত্রনেতা, সংসদ সদস্য সর্বোপরী নিবেদিতপ্রাণ দক্ষ সংগঠককে জনসমক্ষে হেয় ও বিতর্কিত করার হীন উদ্দেশ্যে যারা এসব অপকর্ম করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি দাবি জানিয়েছেন ।

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*