সোনার বাংলা বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে : গণপূর্তমন্ত্রী

Sharing is caring!

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী এ্যাড শ. ম. রেজাউল করিম এমপি বলেছেন, উন্নত, সমৃদ্ধ, আধুনিক, অসাম্প্রদায়িক সোনার বাংলা বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে, শিক্ষা ব্যবস্থায় সরকার সকল সুযোগ দিচ্ছে, বিনা মূল্যে পড়ানো, বিনামূল্যে বই, তাদের বৃত্তি, দুপুরের খাবারের ব্যবস্থা করা হচ্ছে, কি চাই আর, একটা রাষ্ট্রের সরকার আর কি দিতে পারে। তলাবিহীন ঝুড়ির বাংলাদেশকে বিশ্ব দরবারে যিনি আজকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন তার সরকারকে সহযোগিতা করতে হবে।

তিনি আরো বলেন, পিরোজপুর-১ আসনের তিনটি উপজেলার অবকাঠামো উন্নয়নে প্রায় ৩ হাজার ৫০০ কোটি টাকার ব্যাপক উন্নয়ন কর্মসূচি গ্রহণ করেছে সরকার।

চেয়ারম্যান, ইউপি সদস্য, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, কাউন্সিলর মেয়রদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা জনপ্রতিনিধিরা যার যে এলাকা থেকে নির্বাচিত হয়েছি, সে এলাকার উন্নয়নের জন্য এলাকার মানুষদের নিয়ে একত্রে কাজ করতে হবে। এলাকার সবার মতামত নিয়ে অগ্রাধিকার ভিত্তিতেই কাজ করে যেতে হবে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে পিরোজপুরে সদর উপজেলার অবকাঠামো উন্নয়ন শীর্ষক এক মতবিনিময় সভায় এ কথা বলেন।

মন্ত্রী এ সময় আরও বলেন, দলমত নির্বিশেষে সকলে মিলে সহযোগিতা করলে পিরোজপুরের উন্নয়ন এখন সময়ের ব্যাপার মাত্র। তিনি বলেন, রাজনৈতিক দলীয় মত পার্থক্য থাকতেই পারে, তা আমরা মাঠে মোকাবেলা করবো। কিন্তু পিরোজপুরের উন্নয়নে দলমত নির্বিশেষে সকলের অংশ গ্রহণ করা উচিৎ।

সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুক মিলনায়তনে পিরোজপুর সদর এলজিইডির আয়োজনে এ মতবিনিময় সভায় পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার আসিফ মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আখতারুজ্জামান খান কবির, জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ মো. হাবিবুর রহমান মালেক, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়।

সভায় সদর উপজেলার সাতটি ইউনিয়ন ও পিরোজপুর পৌরসভার মেয়র, কাউন্সিলর, চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ নিজ নিজ এলাকার নানাবিধ সমস্যার কথা তাদের বক্তব্যে তুলে ধরেন।

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*