রানুর ওপর বিরক্ত তার ভক্তরা

Sharing is caring!

রানাঘাট স্টেশনে গান গেয়ে ভিক্ষা করে যার জীবন চলতো সেই রানু এখন ভারতের সবচেয়ে আলোচিত শিল্পী। একটি ভিডিওর বদৌলতে বদলে গেছে তার জীবন। রানুর গান শুনে মুগ্ধ কোটি কোটি মানুষ। রানাঘাট থেকে মুম্বাইয়ে পাড়ি দিয়েছেন রানু। প্রথমে জনপ্রিয় একটি টেলিভিশন শোয়ে হাজির হন তিনি। এরপর সেখান থেকে সোজা হিমেশ রেশমিয়ার স্টুডিওতে।

হিমেশের সুর ও সঙ্গীতে একটি গানে কণ্ঠও দিয়েছেন। সেই গানের শিরোনাম ‘তেরি মেরি’। এরই মধ্যে গানটির দুটি লাইন ভাইরাল হয়ে গেছে। পরে হিমেশের আরও দুটি গানে কণ্ঠ দিয়েছেন।

এখন রানু আর সাধারণভাবে চলে ফিরে বেড়াতে পারছেন না আগের মতো। তাকে কাছে পেলেই ভক্তরা ঘিরে ধরছে। তার সঙ্গে সেলফি তুলছে। তাকে জড়িয়ে ধরছে। ভক্তদের এই ভালোবাসা পরিপ্রেক্ষিতে মন্তব্য করেই এবার সমালোচিত হলেন রানু।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রানু জানাচ্ছেন, তাকে দেখে অনেকেই ছুটে এসে জড়িয়ে ধরেন। আর সেই ভক্তদের মধ্যে অনেকেরই গায়ে নাকি দুর্গন্ধ বের হয়। এতে নাকি বেশ সমস্যা হয় রানুর। রানু বলেন, ‘ওরা যখন আমায় এসে জড়িয়ে ধরে, ওদের গায়ের দুর্গন্ধে আমার অস্বস্তি হয়। ঘেন্না লাগে।’

এমন মন্তব্য করায় ভক্তরা রানুর ওপর বিরক্তি প্রকাশ করেছেন। কেউ কেউ বলছেন, খ্যাতি পেয়ে রানু নিজের শিকড় ভুলে গিয়েছেন। তার প্রথম যে ভিডিওটি ভাইরাল হয়েছিল, তাতেই দেখা গিয়েছিল তার পোশাক। আর সেই রানুই খ্যাতি পেয়ে কীসব মন্তব্য করছেন ভাবতেই পারছেন না ভক্তরা!

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*