বরিশাল নগরীর অভিজাত হোটেল এরিনা থেকে ৬২ জন আটক

Sharing is caring!

বরিশাল নগরীর অভিজাত হোটেল এরিনায় অভিযান চালিয়েছে কোতয়ালী মডেল থানা পুলিশ। অভিযানের সময় বার মদ্যপান রত অবস্থায় ৬২ জনকে আটক করা হয়।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে এরিনা বারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কোতয়ালী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সমিরন মন্ডলের নেতৃত্বে এসআই বশির, এসআই ফজলুল, এএসআই মাহবুব, এএসআই সুমন, এএসআই হুমায়ুন, এএসআই বিধান, এএসআই জুয়েল, এএসআই রিয়াজসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান চালায়।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সমিরন মন্ডল বরিশাল ক্রাইম নিউজকে জানান, বারটির লাইসেন্স থাকলেও বৈধ ব্যবসার আড়ালে অবৈধ ব্যবসা করছে, এমন সংবাদের ভিত্তিতে রাতে সেখানে অভিযান চালানো হয়। প্রতিষ্ঠানটিতে বিভিন্ন ধরনের অবৈধ কর্মকাণ্ডের প্রমাণও পাওয়া গেছে। লাইসেন্সের শর্ত অনুযায়ী যাদের মদ পান করার লাইসেন্স আছে শুধু তাদের কাছেই মদ বিক্রি করতে পারবে এই বার। কিন্তু বারটি অপ্রাপ্ত বয়স্ক থেকে শুরু করে সবার কাছে মদ ও বিয়ার জাতীয় পণ্য বিক্রি করছে। যা আইনত দন্ডনীয় অপরাধ।

এসময় তাৎক্ষনিক উপস্থিত হন বরিশাল জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সহকারি কমিশনার) মো. আতাউল ইসলাম রাব্বি, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. হেলাল, বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হেসেন ভূঁইয়া, কোতয়ালী মডেল থানার এসি রাসেল আহম্মেদ, কোতয়ালী মডেল থানার ওসি তদন্ত আসাদুজ্জামান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে।

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*