বরিশালকে ডিজিটালাইজড করতে কাজ চলছে : মেয়র সাদিক আবদুল্লাহ

Sharing is caring!

বরিশাল সিটি করপোরেশনে (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় সারাদেশের মতো বরিশালকে ডিজিটালাইজড করতে কাজ চলছে। ইতোমধ্যে সিটি করপোরেশনের একাধিক কার্যক্রম ডিজিটালাইজড করা হয়েছে। পাশাপাশি তথ্যপ্রযুক্তির বাণিজ্য প্রসারের জন্য বিভিন্ন উদ্যোগ নেওয়া হচ্ছে।

বুধবার (১ জানুয়ারি) বিকেলে নগরের আছমত আলী খান ইনস্টিটিউশন প্রাঙ্গণে পাঁচ দিন ব্যাপী ‘ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো বরিশাল-২০২০’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
.
বাংলাদেশ কম্পিউটার সমিতি বরিশাল শাখার চেয়ারম্যান শাহ বোরহার উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর পুলিশ কমিশনার মো. শাহবুদ্দিন খান, জেলা প্রশাসক (ডিসি) এস এম অজিয়র রহমান, বাংলাদেশ কম্পিউটার সমিতির মহাসচিব মোশারফ হোসেন সুমন, কোষাধ্যক্ষ মো. জাবেদুর রহমান শাহীন, আছমত আলী খান ইনস্টিটিউশনের সভাপতি সৈয়দ গোলাম মাসউদ বাবলু, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিনিয়র প্রিন্সিপাল অফিসার (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন এবং ওয়ালটন ল্যাপটপ) শরিফ আব্দুল্লাহ।

মেলায় পাঁচটি প্যাভিলিয়ন ও ৬৬টি স্টলে কম্পিউটার ও বিভিন্ন এক্সেসরিজ, সিসিটিভি ক্যামেরাসহ নানা সামগ্রী পরিদর্শন ও বিক্রির জন্য উপস্থাপন করা হয়েছে

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*