ভালোবাসা দিবসে বরিশালের বিনোদন কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়

Sharing is caring!

পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বরিশালে বিনোদন কেন্দ্রগুলোতে এখন উপচেপড়া ভিড়। বরিশাল নগরীর ১০টির বেশি স্পটে বিনোদনপ্রেমীরা ভিড় করেছেন। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় শহরের কাঞ্চন পার্ক, শিশু পার্ক, বঙ্গবন্ধু উদ্যান, ৩০ গোডাউন, মুক্তিযোদ্ধা পার্ক ও শহীদ আবদুর রব সেনিয়াবাত ব্রিজসহ বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলো যেন পরিণত হয়েছে উৎসবের নগরীতে।

কেউ এসেছেন একা, আবার কেউবা এসেছেন পরিবার পরিজন নিয়ে। এসেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে কিশোর-কিশোরী, তরুণ-তরুণীদের আনাগোনা।

নগরীর বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে দেখা গেছে, ক্লান্ত বিনোদনপ্রেমীরা গাছের ছায়ায় বসে পড়েছেন। অনেকে আবার পার্কের লেকের পাড়ে দল বেধে ঘুরছেন।

ঘুড়তে আসা অনন্যা নামের দর্শনার্থী জানান, আজ ভালবাসা দিবসে পরিবারের লোকজন নিয়ে ঘুড়তে বের হলাম। আজ শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়াতে সময় পেয়ে চলে আসলাম।

বঙ্গবন্ধু উদ্যানে নিরাপত্তার দায়িত্বে থাকা একব্যাক্তি বলেন, এবছরই একই দিনে বসন্তবরণ ও বিশ্ব ভালোবাসা দিবস। আর সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় আশপাশের অনেক দর্শনার্থীরা এসেছেন। আমরা চেষ্টা করছি দর্শনার্থীদের সর্বোচ্চ সুবিধা দেওয়ার।

About banglarmukh official

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*