31 C
Dhaka
জুলাই ২৪, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ঝালকাঠি বরিশাল

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে সুলতান হোসেন খান

মোঃ-জাহিদ, ঝালকাঠি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই ঝালকাঠি সদর উপজেলার গ্রামে-গঞ্জে, চায়ের দোকান কিংবা বিভিন্ন আড্ডাখানায় শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনে যোগ্য প্রার্থী বাছাই নিয়ে নানা আলোচনা সমালোচনা।

চেয়ারম্যান পদে প্রার্থী কয়েকজনের নাম শোনা গেলেও ঝালকাঠি সদর উপজেলার রাজনৈতিক অঙ্গণে মাঠ কাঁপানো নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ সুলতান হোসেন খান একজন যোগ্য দলীয় প্রার্থী হিসেবে উপজেলার সর্বত্র আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে।

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধী প্রার্থীর একাধিক নাম শোনা গেলেও সুলতান হোসেন খান চেয়ারম্যানের নামই আলোচনায় শীর্ষে আছেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে সুলতান হোসেন খান প্রার্থী হিসেবে উঠছে তারুণ্যের গণজোয়ার ও তাঁর বিশাল কর্মীবাহিনী বলে দিচ্ছে জনপ্রিয়তায় সুলতান চেয়ারম্যান প্রার্থী হলে বিজয় নিশ্চিত হবে।
স্থানীয় বিজ্ঞ জনেরা মনে করছেন, সুলতান হোসেন খান চেয়ারম্যান একজন উদীয়মান সাহসী, ত্যাগী, সৎ, নিষ্ঠাবান ও নির্যাতিত আওয়ামীলীগ নেতা।

তিনি চেয়ারম্যান হিসেবে উপজেলা পরিষদে প্রতিনিধিত্ব করতে পারলে স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্ছন্ন উপজেলা গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারবেন। জনসাধারণের দোয়া ও ভালবাসায় নির্বাচিত হলে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে সকল সম্প্রদায়ের পাশে থেকে কাজ করতে পারবে বলে বিশ্বাস তাদের। মোঃ সুলতান হোসেন খান চেয়ারম্যান ঝালকাঠি মাটি ও মানুষের নেতা জননেতা।

সম্পর্কিত পোস্ট

বরিশালে ৭৯৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন

banglarmukh official

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

banglarmukh official

বাকেরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা!শালিশ করেই ঘটনাটি ধামাচাপার চেষ্টা

banglarmukh official

বরিশালে অপরাধ নিয়ন্ত্রণে চালু হলো পুলিশের ‘ইন্টিগ্রেটেড কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার’

banglarmukh official

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

banglarmukh official

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বৃদ্ধের মৃত্যু

banglarmukh official