27 C
Dhaka
মে ১২, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
ক্রিকেট খেলাধুলা প্রচ্ছদ

দুর্দান্ত জুটিতে সাকিব-তামিমের ফিফটি

অভিজ্ঞতা বলে একটা কথা আছে! আরও একবার সেটা প্রমাণ করে দিলেন তামিম ইকবাল আর সাকিব আল হাসান। ১ রানে ১ উইকেট হারিয়ে দল যখন বিপদে পড়ার মুখে, তখন দুর্দান্ত এক শতরানের জুটি উপহার দিলেন বাংলাদেশ দলের অভিজ্ঞ এই দুই সেনানী।

গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে সাকিব-তামিমের সেঞ্চুরির জুটির উপর ভর করেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৭ ওভার শেষে ১ উইকেটে ১১০ রান তুলেছে টাইগাররা।

৯১ বলে ৪ বাউন্ডারি আর ১ ছক্কায় ৫১ রানে অপরাজিত আছেন তামিম। এটি টাইগার ওপেনারের ক্যারিয়ারের ৪২তম হাফসেঞ্চুরি। ৬৮ বলে ৩ চারে সাকিব অপরাজিত ৫০ রানে। সাকিবের হাফসেঞ্চুরিটি ৩৮তম।

বিশ্বকাপকে সামনে রেখে তামিম ইকবালের ওপেনিং সঙ্গী হিসেবে এনামুল হক বিজয়কে থিতু করার চেষ্টা চলছে। তবে গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে আস্থার প্রতিদানটা দিতে পারেননি বিজয়। শূন্য রানেই সাজঘরে ফিরেছেন ডানহাতি এই ওপেনার।

জেসন হোল্ডারের সুইং করে বেরিয়ে যাওয়া বলে আলতো করে ব্যাট ছুুঁইয়ে দিয়েছেন বিজয়। সেকেন্ড স্লিপে দাঁড়িয়ে ক্যাচটা ধরতে কষ্ট হয়নি অ্যাশলে নার্সের। ফলে ৩ বল মোকাবেলায় শূণ্য রানেই শেষ বিজয়ের ফেরার ইনিংস।

সম্পর্কিত পোস্ট

বরিশালে ৭৯৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন

banglarmukh official

এবার এইচএসসি পরীক্ষা শুরু ৩০ জুন, সময় সূচি ঘোষণা

banglarmukh official

এসএসসি’ পরীক্ষায় অর্ধেক লিখিত,বাকি অর্ধেক হাতে-কলমে মূল্যায়ন

banglarmukh official

দ্বাদশ সংসদের যাত্রা শুরু মঙ্গলবার, সব প্রস্তুতি সম্পন্ন

banglarmukh official

কেন্দ্রীয় যুবলীগের সদস্য অসীম দেওয়ানের পিতার আশু রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত

banglarmukh official

শেখ হাসিনাকে সৌদি যুবরাজের অভিনন্দন

banglarmukh official