38 C
Dhaka
এপ্রিল ২৬, ২০২৪
Bangla Online News Banglarmukh24.com
আদালতপাড়া জেলার সংবাদ প্রশাসন বরিশাল

মিন্নির পর জামিন পেল আরেক আসামি আরিয়ান শ্রাবণ

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের তদন্তে বেরিয়ে আসা সন্দেহভাজন আসামি আরিয়ান শ্রাবণকে জামিন দিয়েছেন আদালত। বুধবার বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে জামিন শুনানি অনুষ্ঠিত হয়।দুই পক্ষের যুক্তিতর্ক শেষে বিকেল ৪ টার দিকে আদালতের বিচারক আছাদুজ্জান আরিয়ান শ্রাবণের জামিন মন্জুর করেন। দুই দফা এই জামনি শুনানি অনুষ্ঠিত হয়। দুপুর ১২ টার দিকে আদালতের জামিন শুনানি শুরু হয়ে ১০ মিনিট চলার পর আদালত তা মুলতবি করেন।

মামলার তদন্ত কর্মকর্তাকে মামলার তথ্য আদালতে নথি নিয়ে আদালতে তলব করা হয়ে। পরে বিকেল তিনটার পরে এই আবার শুনানি শুরু হয়।গতকাল সকালে আরিয়ানের পক্ষে জামিন শুনানিতে ১১০ জন আইনজীবী অংশ নেন।

এর আগে ২৪ জুলাই বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে আরিয়ানের জামিনের আবেদন করা হলে আদালতের ভারপ্রাপ্ত বিচারক ইয়াসিন আরাফাত তা নামঞ্জুর করেন।

এর আগে ৮ জুলাই সকালে রিফাত হত্যার ঘটনায় সন্দেহভাজন আসামি হিসেবে আরিয়ান শ্রাবণকে গ্রেপ্তার করে পুলিশ। ওইদিন বিকেলে আরিয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত ।পরে দুই দফা রিমান্ড শেষে ১৮ জুলাই রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেনআরিয়ান।

গত ২৬ জুন সকালে স্ত্রী আয়েশাকে বরগুনা সরকারি কলেজ থেকে আনতে যান তার স্বামী রিফাত শরীফ। এ সময় কলেজের মূল ফটকের সামনে থেকে ধরে নিয়ে কোপানো হয় তাঁকে। স্থানীয় লোকজন রিফাতকে গুরুতরআহত অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ওই দিন দুপুরে রিফাত শরীফের মৃত্যু হয়।এ ঘটনায় রিফাত শরীফের বাবা আবদুলহালিম বাদী হয়ে ২৭ জুন বরগুনা থানায় ১২ জনের নামে একটি হত্যা মামলা করেন। এই মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত হন।

সম্পর্কিত পোস্ট

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে শিক্ষার্থী নিহত

banglarmukh official

বাকেরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা!শালিশ করেই ঘটনাটি ধামাচাপার চেষ্টা

banglarmukh official

বরিশালে অপরাধ নিয়ন্ত্রণে চালু হলো পুলিশের ‘ইন্টিগ্রেটেড কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টার’

banglarmukh official

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

banglarmukh official

বিদ্যুৎপৃষ্ঠ হয়ে বৃদ্ধের মৃত্যু

banglarmukh official

ঝালকাঠি জেলা অফিসার্স এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

banglarmukh official